Beta

ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সেনাবাহিনীর অডিটর আহত

০৭ এপ্রিল ২০১৯, ২৩:১৯

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকারীর ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৮) নামের সেনাবাহিনীর (বেসামরিক) একজন অডিটর গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের বীরমুক্তিযোদ্ধা সিরাজ মিয়ার ছেলে। ঘটনার পরপর জিজ্ঞাসাবাদের জন্য দুই শিক্ষার্থীসহ সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে ভৈরব রেলস্টেশন সড়কের পৌরকবরস্থান সংলগ্ন এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর বেসামরিক শাখার ফাইন্যান্স বিভাগের অডিট অফিসার জাকির হোসেনের অটোরিকশা গতিরোধ করে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের সঙ্গে তাঁর ধস্তাধস্তি হয়। একপর্যায়ে তাঁকে ছুরিকাঘাতে আহত করে সঙ্গে থাকা সব লুটে নেয়।

পরে জাকির হোসেনের চিৎকারে পথচারীরা ছুটে এসে তাঁকে শহরের বাসস্ট্যান্ড এলাকার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে রাতেই তাঁকে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন বলে জানিয়েছে তাঁর পরিবার।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার ছিনতাইয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন চারজনকে আটক করেছে পুলিশ।

Advertisement