Beta

বাসে ওঠানোর কথা বলে মা-মেয়েকে গণধর্ষণ!

১৬ মার্চ ২০১৯, ২১:০৮ | আপডেট: ১৬ মার্চ ২০১৯, ২১:১০

নরসিংদীর শিবপুরে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

নরসিংদীর শিবপুরে মা-মেয়েকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন শিবপুরের সৃষ্টিগড় এলাকার দেলোয়ার হোসেন (৩০) ও শফিক (২৫)।

শিবপুর মডেল থানার পুলিশ ও নির্যাতিতদের স্বজনরা জানায়, গতকাল শুক্রবার বেলা ৩টার দিকে রাজধানীর সায়েদাবাদ বাসস্ট্যান্ড থেকে বাসে করে হবিগঞ্জের বাড়িতে ফিরছিলেন  মা-মেয়ে। সন্ধ্যা ৬টার দিকে বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের কাছাকাছি বিকল হয়ে যায়।

এ সময় গ্রেপ্তার হওয়া দুজনসহ ছয় আসামি অন্য বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাঁদের আটকে রেখে ধর্ষণ করে আসামিরা। এ সময় নির্যাতনের শিকার মা-মেয়ে চিৎকার শুরু করলে আসামিরা পালিয়ে যায়। পরে তারা সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে স্থানীয়দের ঘটনাটি জানান।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ধর্ষণের শিকার মা আজ শনিবার সকালে বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছয়জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। এর মধ্যে আসামি  দেলোয়ার হোসেন ও শফিককে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বাকি আসামিরা হলেন মো. মোখলেছ (৩২), মো. বাদল (৪২), বাবু মিয়া (২৫) ও মো. আলমগীর (৪০)। সবার বাড়ি শিবপুরের সৃষ্টিগড় এলাকায়।

গ্রেপ্তার হওয়া দুই আসামিকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার মা-মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

Advertisement