Beta

শপথ নিয়ে ঢাবির ঐতিহ্য ফিরিয়ে আনুন : নাসিম

১৪ মার্চ ২০১৯, ১৫:১৯

নিজস্ব প্রতিবেদক
জাতীয় প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগনেতা মোহাম্মদ নাসিম। ছবি : এনটিভি

শপথ নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হারিয়ে যাওয়া ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য ডাকসুর নবনির্বাচিতদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ আহ্বান জানান মোহাম্মদ নাসিম।

এ সময় নাসিম বলেন, ‘দয়া করে ছাত্রদের জন্য কাজ করতে প্রস্তুতি নিন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ফিরিয়ে আনুন। নবনির্বাচিত ডাকসুর নেতৃত্বকে বলব, সেই ঐতিহ্যকে ফিরিয়ে আনার জন্য কাজ করুন।’

ডাকসু নির্বাচনকে কেন্দ্র করে চলমান আন্দোলন থেকে সরে এসে ভিপিসহ নবনির্বাচিত সবাইকে শিক্ষার্থীদের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘এখন আর আন্দোলনে হবে না। আন্দোলন করার সময় অনেক আগেই বাংলাদেশ থেকে চলে গেছে। কোনো আন্দোলন করার অবস্থা বাংলাদেশের মানুষের মধ্যে নাই।’

এ সময় বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আরো বলেন, ‘বিএনপির কারণেই বর্তমানে দেশবিরোধী দল শূন্য হয়ে গেছে।’ তাই নির্বাচনে বিএনপি যে কয়টি আসন পেয়েছে, তা নিয়েই সংসদে আসার আহ্বান জানিয়েছেন মোহাম্মদ নাসিম।

Advertisement