Beta

‘সোহাগ’ ছবির পরিচালক সাইফুল আযম আর নেই

১১ মার্চ ২০১৯, ১৫:২৩

চলে গেলেন আশি ও নব্বই দশকের সাড়াজাগানো পরিচালক সাইফুল আযম কাসেম। আজ সোমবার সকাল ৯টায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বাদ আসর এফডিসিতে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রাজধানীর বনানী কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে বলে জানিয়েছেন পরিচালক অপূর্ব রানা।

অপূর্ব রানা বলেন, ‘আজ সকাল ৯টায় মারা যান পরিচালক সাইফুল আযম কাসেম ভাই। ১ মার্চ কাসেম ভাইয়ের মস্তিষ্কে রক্তক্ষরণ হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন উনার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার করা হয়। কিন্তু হঠাৎ করেই তাঁর অবস্থার অবনতি ঘটে। আজ সকালে তিনি মারা যান।’

রানা আরো বলেন, ‘আজ বাদ আসর এফডিসিতে উনার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বনানী কবরস্থানে উনাকে দাফন করা হবে। আমরা পরিচালক সমিতির পক্ষ থেকে উনার আত্মার মাগফিরাত কামনা করছি এবং পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।’

চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি সাইফুল আযম কাসেম নিজে প্রযোজক হিসেবে কাজ করেছেন। আশি ও নব্বই দশকে তিনি একাধিক হিট ও সুপারহিট চলচ্চিত্র উপহার দিয়েছেন। তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘অন্তরালে’, ‘সোহাগ’, ‘ঘর সংসার’, ‘বৌরাণী’, ‘সানাই’, ‘ধন দৌলত’, ‘দুনিয়াদারী’, ‘হালচাল', ‘ভরসা’, ‘স্বামীর আদেশ’, ‘ত্যাজ্যপুত্র’ ইত্যাদি।

Advertisement