Beta

নৌকার এজেন্টকে কুপিয়ে জখম, স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা

১০ মার্চ ২০১৯, ২১:০১

নিজস্ব সংবাদদাতা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থীর এজেন্টকে কুপিয়ে জখম করার অভিযোগে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। আজ রোববার দুপুরে পাটগ্রাম থানায় এ মামলা করেন নৌকা প্রতীকের এজেন্ট বুলবুল আহমেদ।

মামলার এজাহারে বলা হয়েছে, আমি বুলবুল আহমেদ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে পাটগ্রাম উপজেলার ইসলামী আদর্শ বিদ্যানিকেতন কেন্দ্রে নৌকা প্রতীকের এজেন্টের দায়িত্ব পালন করছিলাম। আনুমানিক বেলা সাড়ে ১১টার দিকে স্বতন্ত্র প্রার্থী ওয়াজেদুল ইসলাম শাহীন তাঁর দলবল নিয়ে কেন্দ্রে এসে আমার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করেন। এতে আমি মারাত্মকভাবে আহত হই। পরে কেন্দ্রের ভোটাররা আমাকে উদ্ধার করে দ্রুত পাটগ্রাম হাসপাতালে নিয়ে যায়। এখন আমি এ হাসপাতালের ৬ নম্বর বেডে চিকিৎসাধীন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন জানাচ্ছি।

এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী রুহুল আমীন বাবুল বলেন, পাটগ্রামে শান্তিপূর্ণ পরিবেশে সকাল থেকে ভোট চলছিল। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভিড় করে কেন্দ্রে আসছিল। এতে স্থানীয় সংসদ সদস্যের সমর্থনপুষ্ট প্রার্থী আতঙ্কিত হয়ে আমার এজেন্টের ওপর হামলা করে। ভোটের পরিবেশ বিঘ্নিত করে কেন্দ্র দখলের চেষ্টা  করে।

এ বিষয়ে ভোট শেষে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে করা এক ব্রিফিংয়ে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ সাংবাদিকদের বলেন, নির্বাচনে অনিয়ম করার চেষ্টার অভিযোগে সিরাজগঞ্জ ও লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় চারজন প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া অনিয়ম হওয়ায় বিভিন্ন উপজেলার ২৮টি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।

Advertisement