Beta

গোদাগাড়ীতে নৌকায় জাল ভোট দেওয়ায় ভোট স্থগিত

১০ মার্চ ২০১৯, ১৭:২৯ | আপডেট: ১০ মার্চ ২০১৯, ১৭:৩৫

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। ছবি : স্টার মেইল

নৌকা প্রতীকে জাল ভোট দেওয়ায় রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। আজ রোববার দুপুরে উপজেলার আল জামিয়াতুস সালাফিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। এ সময় কেন্দ্র থেকে একজন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও নৌকা প্রতীকের প্রার্থীর দুজন পোলিং এজেন্টকে আটক করা হয়েছে।

গোদাগাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আটক দুই পোলিং এজেন্ট নৌকা প্রতীকের হয়ে দুটি বুথে ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে ওই বুথ দুটিতে অবৈধভাবে সিল মারা হচ্ছিল। বিষয়টি জানাজানি হলে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ভোট গ্রহণ স্থগিত করেন। স্থগিত হওয়ার আগে কেন্দ্রটিতে প্রায় ১৭ শতাংশ ভোট গ্রহণ করা হয়েছিল। খবর পেয়ে রাজশাহী জেলা প্রশাসক এস এম আবদুল কাদের ও রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম গিয়ে তিনজনকে আটক করে পুলিশে দেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আটক তিনজনের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন চারজন প্রার্থী। এঁরা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম, দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বদিউজ্জামান, ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান ও জাতীয় পার্টির সালাহউদ্দিন বিশ্বাস।

Advertisement