Beta

প্রাইভেটকার দুমড়েমুচড়ে নর্থ সাউথের শিক্ষার্থী নিহত

০৬ মার্চ ২০১৯, ১০:১৪

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর বসুন্ধরা এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন।  

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার গেটের বিপরীত পাশে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারায় বলে গুলশান থানা কর্তৃপক্ষ জানিয়েছে।

নিহত শিক্ষার্থীর নাম শাকিল চৌধুরী তূর্য (২২)। তিনি বেসরকারি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। তাঁদের পরিবার নয়াপল্টনের গাজী ভবনে বসবাস করে।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) মো. আল হেলাল গণমাধ্যমকে বলেন, গতকাল রাত ২টার দিকে নতুন বাজার থেকে কুড়িল বিশ্বরোডগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বসুন্ধরা গেটের বিপরীত পাশের রাস্তার ফুটপাতে ওপর উঠে যায়। ফুটপাতের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়।

প্রাইভেটকারের ভেতরে থাকা তূর্য ও তাঁর মামাতো ভাই ফারদিন (২০) গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তূর্যকে মৃত ঘোষণা করেন। আর ফারদিন হাসপাতালে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Advertisement