Beta

আমার নাম ভাঙিয়ে প্রতারণা করলে জানাবেন : মাশরাফি

২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১১

এম. মুনীর চৌধুরী, নড়াইল
গতকাল বুধবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার পদস্থ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। ছবি : এনটিভি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘আমরা শুধু সমস্যার কথাই বলি। কিন্তু সেই সমস্যা সমাধানে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমার কথা বলে বা আমার পারিবারিক কথা বলে কেউ প্রতারণার চেষ্টা করলে আমাকে জানাবেন। পাশাপাশি কোনো সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হয়।’

গতকাল বুধবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার পদস্থ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন মাশরাফি।

এ সময় নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে ও মাদকমুক্ত করতে সবার সহায়তা চান মাশরাফি। এ ছাড়া নড়াইলের উন্নয়ন করতে ও সুন্দর বাসযোগ্য নড়াইল গড়তে স্থানীয় প্রশাসনসহ সবার সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় তাঁর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সাংসদ মাশরাফি বিন মুর্তজা। এ ছাড়া তাঁর নাম ভাঙিয়ে কেউ যদি কোনো ধরনের প্রতারণা করে, সে বিষয়ে তাঁকে অবহিত করার জন্য সবার প্রতি অনুরোধ জানান তিনি।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপপরিচালক মো. মনিরুজ্জামান, পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য বিভাগ, পানি উন্নয়ন বোর্ড, নড়াইলের নির্বাহী প্রকৌশলী, সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা ও সরকারি কর্মকর্তারাও এ সময় উপস্থিত ছিলেন।

Advertisement