কাচপুর সেতুতে বাসে উঠে ডাকাতি, পিটুনিতে একজনের মৃত্যু!

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ জেনারেল হাসপতাল মর্গের সামনে সেন্টুর মরদেহ। ছবি : এনটিভি

গোপালগঞ্জে যাত্রীবাহী নাইট কোচ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যক্তির নাম সেন্টু। তিনি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের হিরার ঝিল এলাকার রফিকুল ইসলামের ছেলে। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার দোপারচর গ্রামে।

বুধবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জ পুলিশ লাইন্স মোড় থেকে পুলিশ ব্যাপারী পরিবহনের ওই বাস থেকে লাশটি উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম বাস যাত্রীদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনাগামী ব্যাপারী পরিবহনের ওই বাসটি রাত ৯টার দিকে নারায়ণগঞ্জের কাচপুর ব্রিজে পৌঁছায়। হঠাৎ করেই ১০-১২ জনের একদল ডাকাত বাসে উঠে পড়ে। বাসযাত্রী, শ্রমিক ও স্থানীয়রা সংঘবদ্ধ হয়ে ডাকাত দলের সদস্যদের প্রতিরোধ করে। তাদের প্রতিরোধের মুখে ডাকাতদলের সদস্য সেন্টু ধরা পড়ে। অন্য সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। গণপিটুনিতে সেন্টু ঘটনাস্থলেই মারা যায়। বাস শ্রমিক ও যাত্রীরা নিহত ডাকত সদস্যের লাশ গাড়িতে তুলে খুলনার উদ্দেশে রওনা দেয়। গোপালগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাসটি পুলিশ লাইন্সে থামিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাসটি আটক করে পুলিশ লাইন্সে রাখা হয়েছে। এ ব্যাপারে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান বাসযাত্রী ও শ্রমিকদের জিজ্ঞাসাবাদ করছেন।