ভৈরবে চাল ব্যবসায়ীর ১৬ লাখ ৬৩ হাজার টাকা ছিনতাই

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ছিনতাইয়ের শিকার চাল ব্যবসায়ী সেলিম মিয়া। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় সেলিম মিয়া নামের এক চাল ব্যবসায়ীর গলায় ছুরি ঠেকিয়ে ১৬ লাখ ৬৩ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গতকাল সোমবার রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের পানাউল্লারচর এলাকায় ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী।

সেলিম মিয়া ভৈরব পৌর শহরের কালিপুরের বাসিন্দা। তিনি বাজিতপুরের হামিম ট্রেডার্স নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক। ওই প্রতিষ্ঠান থেকে তিনি বেশ কয়েক বছর ধরে চাল এবং চালের বস্তা কেনাবেচার ব্যবসা পরিচালনা করে আসছেন।

সেলিম মিয়া জানান, সোমবার রাত ৮টার দিকে তিনি কমলপুর বাসস্ট্যান্ড থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে বাজিতপুরের উদ্দেশে রওনা হন। অটোরিকশাটি শম্ভুপুর রেল গেইট অতিক্রম করলে তাঁর গলায় ছুরি ঠেকিয়ে হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয় যাত্রীবেশী দুই ছিনতাইকারী। এ সময় তাঁকে ছিনতাইকারীরা শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং গায়ের শার্টও ছিঁড়ে ফেলে বলে তিনি জানান। পরে পানাউল্লাহরচর এলাকায় অটোরিকশাটি ধীরগতি করে তাঁকে নামিয়ে দেয়।

এত টাকা নগদ নিয়ে রাতে কেন অটোরিকশায় যাচ্ছিলেন- এমন প্রশ্নের উত্তরে সেলিম মিয়া জানান, রাতেই টাকাগুলো এক ব্যক্তিকে দেওয়ার কথা ছিল। তাই তিনি অটোরিকশায় করে একটি ব্যাগে করে টাকাগুলো নিয়ে বাজিতপুরের উদ্দেশে রওনা করেছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, এতগুলো টাকা নিয়ে রাতের বেলায় যাওয়াটা অস্বাভাবিক ও সন্দেহজনক। তারপরও তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ মাঠে কাজ করছে।