ময়মনসিংহে ‘ভোট ডাকাতির’ অভিযোগে বিএনপি প্রার্থীর মামলা

Looks like you've blocked notifications!
ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ। ছবি : সংগৃহীত

ময়মনসিংহ-৪ (সদর) আসনে গত ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট কারচুপি ও ভোট ডাকাতির অভিযোগে মামলা করেছেন এ আসনের বিএনপি প্রার্থী আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। রোববার দুপুরে হাইকোর্টের নির্বাচনী ট্রাইবুন্যালে তিনি এ মামলা করেন।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বিগত ৩০ ডিসেম্বরের নির্বাচন কোনো নির্বাচন নয়। পূর্বপরিকল্পিত এ নির্বাচনে জনগণের ভোটাধিকার হরণ করে ভোট ডাকাতি করা হয়েছে। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ নির্বাচনের ভোট বাতিল করে এবং সংসদ ভেঙে দিয়ে পুনর্নির্বাচনের দাবি জানাচ্ছি।

মামলায় ওয়াহাব আকন্দের আইনজীবী হিসেবে আছেন ব্যারিস্টার আতিকুর রহমান। তিনি জানান, বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দৃশ্যমান ব্যালট কারচুপি ও ভোট ডাকাতি হয়েছে। ফলে তথ্য প্রমাণসহ আমরা বিজ্ঞ আদালতে মামলা করেছি, যা শুনানির অপেক্ষায় আছে।

ব্যারিস্টার আতিকুর রহমান আরো জানান, একই অভিযোগে কিশোরগঞ্জ-৬ আসনের প্রার্থী শরীফুল আলম, নেত্রকোনা সদর আসনের প্রার্থী ডা. আনোয়ারুল হক, জামালপুর সদর আসনের ওয়ারেছ আলী মামুন এবং শেরপুরের প্রার্থী মাহমুদুল হক রুবেল আদালতে মামলা করেছেন।