Beta

চান্দিনায় ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১২

কুমিল্লার চান্দিনায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মঙ্গল মিয়া (৫৪) নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে চান্দিনা উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে তীরচর নামক স্থানে এ ঘটনা ঘটে।

চান্দিনা উপজেলার সুহিলপুর গ্রামের মঙ্গল মিয়া নিজ এলাকা ছেড়ে দাউদকান্দি উপজেলার বিরতলা এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন। তাঁর বিরুদ্ধে দাউদকান্দি থানায় ১৮টি এবং চান্দিনা থানায় তিনটি মাদক মামলা রয়েছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, তাঁরা গোপন সংবাদে জানতে পারেন বাতাঘাসি ইউনিয়নের তীরচর এলাকায় মাদক পাচারের প্রস্তুতি নিচ্ছে একদল মাদক ব্যবসায়ী। এ সময় পুলিশ তাদের ধরতে গেলে পুলিশের ওপর গুলিবর্ষণ করতে থাকে মাদক ব্যবসায়ীরা। পুলিশও পাল্টা গুলি করলে মাদক ব্যবসায়ী মঙ্গল মিয়া গুলিবিদ্ধ হন। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) দেলোয়ার হোসেন ও কনস্টেবল হাসানুজ্জামান আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশি এলজি, দুটি গুলি, ৫০০ ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

পরে আহত মঙ্গল মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Advertisement