যৌতুকের জন্য পোশাককর্মীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ

Looks like you've blocked notifications!

সাভারের আশুলিয়া থানার একটি এলাকা থেকে এক নারী পোশাকশ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই শ্রমিকের স্বামী পালিয়ে আছেন।

গতকাল শনিবার রাতে আশুলিয়ার দুর্গাপুর উত্তরপাড়া এলাকার সুলতান ফকির মিয়ার বাড়ি থেকে ওই নারীর লাশ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহতের নাম শম্পা আক্তার (২৮)। তিনি গাইবান্ধার সাদুল্যাপুর থানার সদর গ্রামের বাসিন্দা। আশুলিয়ার সাউদার্ন গার্মেন্টের কর্মচারী ছিলেন শম্পা। তাঁর স্বামীর নাম বিল্লাল হোসেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নয়ন মিয়া বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করা হয়েছে। তাতে অভিযোগ করা হয়েছে, যৌতুকের কারণে শম্পাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে। 

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, কয়েক দিন ধরে স্ত্রী শম্পা আক্তারকে তাঁর বাবার বাড়ি থেকে কয়েক লাখ টাকা যৌতুক আনার জন্য চাপ দিচ্ছিলেন বিল্লাল হোসেন। শম্পা যৌতুকের টাকা আনতে রাজি না হওয়ায় তাঁকে হত্যা করে বিল্লাল পালিয়ে যান বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য লাশটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ আরো জানিয়েছে, হত্যাকারীকে আটক করার চেষ্টা চলছে।