ব্যবসায়ীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা, গাড়ি ছিনতাই

Looks like you've blocked notifications!
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় গতকাল শনিবার রাতে দুর্বৃত্তদের হাতে নিহত ব্যবসায়ী মো. শিপনের ব্যবসা প্রতিষ্ঠানে মানুষের ভিড়। ছবি : এনটিভি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক গাড়ি ব্যবসায়ীকে তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার সুলতানপুর ইউনিয়নের রমণীরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. শিপন। তিনি রমণীরহাট এলাকার বাসিন্দা ও অবসরপ্রাপ্ত পুলিশের হাবিলদার মো. শফিউল্লার ছেলে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, দুর্বৃত্তরা গাড়ি ছিনতাই করার উদ্দেশ্যে শিপনের ব্যবসা প্রতিষ্ঠানে যায়। এ সময় তারা মোটরসাইকেলের পর একটি সিএনজি অটোরিকশাও নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে শিপনকে হত্যা করা হয় বলে ধারণা করছেন ওসি।

শিপনের আত্মীয়রা জানান, উপজেলার সুলতানপুর ইউনিয়নের রমণীরহাট এলাকায় সিএনজিচালিত অটোরিকশাসহ বিভিন্ন গাড়ি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন শিপন। তিনি প্রায় সময় রাতে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান ও নিজ গ্যারেজে থাকতেন। রাতে শিপনের সঙ্গে ইমন নামের এক কর্মচারীও ঘুমাতেন বলে জানান শিপনের আত্মীয়রা।

এ ঘটনার পর থেকেই ইমন পালিয়ে গেছে বলে জানায় পুলিশ। ধারণা করা হচ্ছে, শিপনের প্রতিষ্ঠানের কর্মচারীসহ আরো কয়েকজন মিলে এ ঘটনা ঘটিয়েছে।

শিপনের লাশ উদ্ধার করে বেগমগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি ফিরোজ হোসেন। তিনি আরো জানান, লাশের ময়নাতদন্ত করার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।