রাজধানীতে শিশু ধর্ষণের অভিযোগ, আটক ১

Looks like you've blocked notifications!

রাজধানীতে আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রক্তাক্ত অবস্থায় মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার রাজধানীর আগারগাঁওয়ে এ ঘটনা ঘটে।

শিশুটির মা জানান, ‘তাঁরা স্বামী স্ত্রী আগারগাঁও বিজ্ঞান জাদুঘরের সামনে ফুটপাতে  ভাত বিক্রি করেন। মেয়ে স্থানীয় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। স্কুল ছুটির পর বাসায় ফেরার সময় প্রতিবেশী আব্দুর রাজ্জাক (৪৭) নামের এক ব্যক্তি শিশুটির মুখ গামছা দিয়ে বেঁধে তার কক্ষে নিয়ে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটি বের হয়ে নিজেদের বাসায় আসে।

এ সময় শিশুর বাবা ও মা কাজ করছিলেন। বাসায় নিজের বোনের কাছে ঘটনাটি খুলে বলে সে। পরে মা খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে পুলিশের সহায়তায় ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুর রাজ্জাক শিশুটির প্রতিবেশী। স্কুল থেকে বাসায় ফেরার সময় তাকে জোরপূর্বক তার কক্ষে নিয়ে ধর্ষণ করে।

রাজ্জাককে আটক করেছে পুলিশ। ওসি জানে আলম আরো জানান, বাংলাদেশ বেতারে মিউজিশিয়ানের কাজ করেন বলে পরিচয় দেন রাজ্জাক। শিশুটিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার  প্রক্রিয়া চলছে।