বন্ধুর বোনকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন বিএম কলেজের ছাত্র

Looks like you've blocked notifications!

ব‌রিশাল সরকা‌রি ব্রজমোহন (বিএম)‌ কলেজের প্রথম বর্ষের ছাত্র রুবেল হোসেনকে ছু‌রিকাঘাত করে হত্যা করা হয়েছে। বৃহস্প‌তিবার সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর বঙ্গবন্ধু উদ্যানে এই ঘটনা ঘটে।

নিহত রুবেল হোসেন উ‌জিরপুর উপজেলার সাতলা ইউ‌নিয়নের গিয়াস উ‌দ্দিনের ছেলে।

ছুরিকাঘাতের ঘটনায় রুবেলের বন্ধু আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট এলাকার বা‌সিন্দা মিতুল গুরুতর জখম হয়েছে। তাঁকে বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) ভ‌র্তি করা হয়েছে। পাশাপা‌শি ছুরিকাঘাতকারী মেহেদি হাসান র‌নিকে আটক করেছে পুলিশ। তিনি ঝালকা‌ঠি পাব‌লিক লাইব্রেরি এলাকার বা‌সিন্দা।

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, নগরীর ম‌ল্লিক রোডের বা‌সিন্দা ‌নেছার আলীর মেয়ে সাওদার সঙ্গে দুইবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয় মেহেদী হাসান র‌নি। দুইবার তাদের বিচ্ছেদ হয়ে যায়। এর পর থেকেই র‌নি নানাভাবে সাওদাকে বিরক্ত করে আসছিলেন। ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন সাওদা। এরপর বিষয়‌টি সাওদা তাঁর ছোট ভাই রাফসানকে জানান। বৃহস্প‌তিবার বিকেলে সাওদা, তাঁর ভাই রাফসান, রাফসানের বন্ধু রুবেল ও মিতুলসহ বেশ কয়েকজন বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে আসেন। একপর্যায়ে মেহেদী হাসান র‌নি ছুরি নিয়ে এসে সাওদা‌র ওপর হামলা চালাতে যান। এ সময় রুবেল বাধা দিলে তাঁর বুকে ছুরি দিয়ে আঘাত করেন রনি। পাশাপা‌শি রুবেলের বন্ধু মিতুলকেও জখম করেন।

এ সময় আশপাশে থাকা লোকজন র‌নিকে পিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। রুবেল ও মিতুলকে শেবা‌চিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চি‌কিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়‌টির তদন্ত চলছে।