বরিশালে কিশোরী গৃহকর্মীকে ধর্ষণ-নির্যাতন, গ্রেপ্তার ৩

Looks like you've blocked notifications!

বরিশালে ১৪ বছর বয়সী এক গৃহকর্মীকে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের ঘটনায় গৃহকর্তাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে নগরীর লুৎফর রহমান সড়ক থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি ওই গৃহকর্মীকেও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন মজিবর রহমান হাওলাদার, সায়লা রহমান ও মো. মাসুম।

বরিশাল মহানগরের বিমানবন্দর থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অরবিন্দ বিশ্বাস জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, এক বছর আগে চাচা মো. বজলুর কাছ থেকে ভুক্তভোগী কিশোরীকে গৃহপরিচারিকার কাজের জন্য নগরীর লুৎফর রহমান সড়কের বাসায় নিয়ে আসেন মজিবর রহমান হাওলাদার। সেই থেকেই কাজ করার মধ্যে ত্রুটি হলে মজিবর রহমান ও তাঁর স্ত্রী সায়লা রহমান প্রায় সময়ই মেয়েটিকে মারধর ও নির্যাতন করতেন। গরম খুন্তি দিয়ে জখম, আয়রন দিয়ে ছ্যাকা ও খাবার না দিয়েও নির্যাতন করা হতো। এর মধ্যে ২৬ জানুয়ারি দুপুরে মজিবর ও সায়লা বাসায় না থাকার সুযোগে মজিবরের দোকান কর্মচারী মো. মাসুম বাসায় গিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। এর আগেও একাধিকবার মাসুম কিশোরীটিকে ধর্ষণ করেন। কিশোরী বিষয়টি গৃহকর্তাকে জানালে তারা উল্টো মারধর করেন এবং কাউকে বলতে বারণ করেন। পরে গত মঙ্গলবার কাজে ভুল হওয়ায় মেয়েটিকে লাঠি দিয়ে পেটানো হয়। এতে তার সমস্ত শরীরে ফুলে যায় এবং মারাত্মকভাবে জখম হয়।

এ খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে ওই গৃহকর্মীকে উদ্ধার করে এবং নির্যাতন ও ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করে।