Beta

ফেনীতে বাস-লেগুনা সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ তিনজন নিহত

১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৪

ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ বুধবার বিকেলে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে তিনজন নিহত হয়। ছবি : এনটিভি

ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ বুধবার বিকেলে বাসের সঙ্গে লেগুনার সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন সাতজন। হতাহতরা সবাই লেগুনার যাত্রী।

ফাজিলপুর (মুহুরীগঞ্জ) হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা মাহবুব জানান, আজ বিকেল ৪টার দিকে লেমুয়া নামক স্থানে ছোট রাস্তা থেকে উঠে আসা লেগুনার সঙ্গে একই দিকে যাওয়া ইউনিক বাসের সংঘর্ষ হয়। এতে তিনজনের মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, ঘটনাস্থলে সদর উপজেলার ছনুয়া গ্রামের মাঈন উদ্দিনের স্ত্রী রাহেলা আক্তার (২৬), একই এলাকার মৃত মোহাম্মদ চৌধুরীর পাঁচ বছরের শিশুকন্যা মিতু এবং ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে মুক্তিযোদ্ধা আবদুস সোবহান মারা যান।

ফেনী সদর উপজেলার লেমুয়া ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আজ বুধবার বিকেলে বাসের সঙ্গে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত লেগুনা। ছবি : এনটিভি

আহতদের ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে তিনজনের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

নিহতদের মরদেহ ফেনী সদর হাসপতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ইউনিক পরিবহনের বাসটি পালিয়ে গেলেও লেগুনাটি জব্দ করেছে পুলিশ।

Advertisement