Beta

নির্বাচিত হলে মাদক নির্মূলে সাঁড়াশি অভিযান চলবে : শাফিন আহমেদ

১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৩

নিজস্ব সংবাদদাতা
ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ মঙ্গলবার বিকেলে বনানী সুপার মার্কেট এলাকায় গণসংযোগ করেন। ছবি : সংগৃহীত

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ বলেছেন, নির্বাচিত হলে ঢাকা উত্তর সিটি থেকে মাদক নির্মূল করতে সাঁড়াশি অভিযান চালানো হবে।

শাফিন আহমেদ বলেন, যুব সমাজকে মাদকমুক্ত করে তাদের কর্মসংস্থান সৃষ্টিতে উদ্যোগ নেওয়া হবে সিটি করপোরেশনের পক্ষ থেকেই। এ ছাড়া পরিবেশ রক্ষায় ব্যাপকভাবে বৃক্ষরোপণ করা হবে। পলিথিন ব্যবহারে বিধি-নিষেধ কার্যকর করা হবে। উন্নয়নের নামে রাস্তা খোঁড়াখুঁড়ি বন্ধ করা হবে। সব বিভাগের সমন্বয়ে মাস্টার প্ল্যান অনুযায়ী উন্নয়ন তরান্বিত করা হবে।

আজ মঙ্গলবার বিকেলে বনানী সুপার মার্কেট এলাকায় গণসংযোগকালে শাফিন আহমেদ এসব কথা বলেন। গণসংযোগে আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এস.এম. ইয়াসির, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন তোতা, মোহাম্মদ আলী খান, রাজিব প্রমুখ নেতৃবৃন্দ।

শাফিন আহমেদ বলেন, আমি সাধারণ পরিবারের সদস্য হিসেবে বেড়ে উঠেছি। তাই সাধারণ মানুষের দুঃখ-দুর্দশা আমি সহজেই বুঝতে পারি। আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিতে সবার প্রতি অনুরোধ জানান তিনি।

Advertisement