সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত লাশ, স্বামী শ্বশুর শাশুড়ি আটক

Looks like you've blocked notifications!
সাতক্ষীরা সদর উপজেলায় ব্রহ্মরাজপুর গ্রামে গৃহবধূ আঁখির পা ধরে স্বজনের আহাজারি। ছবি : এনটিভি

সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামে গৃহবধূ আঁখি বোসের ঝুলন্ত লাশ আজ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে পুলিশ। শ্বশুরের যৌন নিপীড়নের হাত থেকে রেহাই পেতে আঁখি আত্মহত্যা করেছেন বলে গ্রামের একাধিক ব্যক্তি জানিয়েছেন।

এ ঘটনায় গ্রামবাসীর পিটুনির হাত থেকে রক্ষা করতে পুলিশ দ্রুত আঁখির স্বামী অরুপ বোস, শ্বশুর এস কে বোস ও শাশুড়ি অশোকা বোসকে আটক করে গাড়ি ওঠায়।

ব্রহ্মরাজপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, আঁখির লাশ ঝুলন্ত থাকলেও তাঁর দুই পা মেঝেতে ছিল। নিহতের নাক থেকে দুর্গন্ধযুক্ত বিষাক্ত পানি বের হচ্ছিল। তবে তাঁর দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

এসআই হাসানুজ্জামান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা কঠিন। লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যু সম্পর্কে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি।

সাতক্ষীরা সদর উপজেলায় ব্রহ্মরাজপুর গ্রামে গৃহবধূ আঁখির মৃত্যুর ঘটনায় আটক স্বামী ও শ্বশুর পুলিশের গাড়িতে। ছবি : এনটিভি

তবে যে ঘরে আঁখির লাশ ঝুলে ছিল সেটি ভেতর থেকে লক করা ছিল বলে জানতে পেরেছেন হাসানুজ্জামান।

এসআই বলেন, প্রতিবেশীদের অভিযোগ, শ্বশুর এস কে বোসের যৌন নির্যাতনের কারণে আঁখি আত্মহত্যা করেছেন। যদিও এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

তিন বছর আগে যশোরের কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা গ্রামের গোবিন্দ বসুর মেয়ে আঁখির সঙ্গে বিয়ে হয় সাতক্ষীরা সদরের ব্রহ্মরাজপুর গ্রামের জ্যোতির্বিদ এস কে বোসের ছেলে অরুপের।