Beta

প্রতিবেশীকে হত্যা মামলায় পুলিশের এসআই ও তাঁর স্ত্রী রিমান্ডে

১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:১২

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ডেকে নিয়ে প্রতিবেশীকে হত্যা মামলায় দুই আসামি পুলিশের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী ও তাঁর স্ত্রী ফিরোজা বেগমকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গত শনিবার রাতে উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামে হত্যার ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান আসামিদের ময়মনসিংহের ২ নম্বর আমলী আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। জ্যেষ্ঠ বিচারিক হাকিম হাফিজ আল আসাদ শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জামালপুর সদর থানার এসআই মোহাম্মদ আলীর ছেলে রিয়াদ গত শনিবার রাত ৯টার দিকে প্রতিবেশী সেলিমকে নিজের গরুর খামারে ডেকে এনে মুখে গামছা পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন। ঘটনা টের পেয়ে রিয়াদের বাবা এসআই মোহাম্মদ আলী সেলিমকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ীয়া উপজেলা হাসপাতালে নেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। গতকাল রোববার সকাল ৮টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সেলিম।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কবীরুল ইসলাম জানান, সেলিমের মৃত্যুর দিন রোববার বিকেলে তাঁর স্ত্রী ফাতেমা বেগম পাঁচজনের নামে মামলা করেন। আসামিরা হলেন এসআই মোহাম্মদ আলী, তাঁর স্ত্রী ফিরোজা বেগম, ছেলে রিয়াদ এবং মোহাম্মদ আলীর সৎভাই মহব্বত ও ভাগ্নে ফরহান। আজ দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এসআইয়ের ছেলে রিয়াদ নেশাখোর ও বখাটে। বাবা নিজের ভাবমূর্তি সংকটে পড়ে বাড়ির কাছেই ছেলেকে একটি গরুর খামার করে দেন। খামারে বসে সহযোগীদের নিয়ে নিয়মিত নেশা করতেন রিয়াদ। এসআই মোহাম্মদ আলী জামালপুর সদর থানায় কর্মরত ছিলেন।

Advertisement