Beta

অনৈতিক কর্মকাণ্ডে যুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার হুঁশিয়ারি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৩

ঝিনাইদহ পুলিশ লাইনসে আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে মঙ্গলবার বক্তব্যে দেন খুলনা রেঞ্জের ডিআইজি মো. দিদার আহম্মেদ। ছবি : এনটিভি

পুলিশের খুলনা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. দিদার আহম্মেদ বলেছেন, মাদক, দুর্নীতি বা অন্য যে কোনো অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে কোনো পুলিশ সদস্য যুক্ত থাকলে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে ঝিনাইদহ পুলিশ লাইনসে আয়োজিত এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন ডিআইজি।

দিদার আহম্মেদ বলেন, ‘মাদক ও দুর্নীতির সঙ্গে পুলিশের কোনো সদস্য জড়িত হলে, তাদের বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সব পুলিশ সদস্যকে অনৈতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকতে হবে।’ এ ছাড়া মাদক,  জঙ্গিবাদ ও দুর্নীতির ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুসরণের কথাও বলেন তিনি।

সাধারণ মানুষ যেন পুলিশের কাছ থেকে যথাযথ সেবা পায় তা নিশ্চিত করার আহ্বান জানিয়ে ডিআইজি দিদার আরো বলেন, ‘সাধারণ মানুষকে কোনো প্রকার হয়রানি করা যাবে না। অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। থানায় আগত দর্শনার্থীদের সঙ্গে সৌজন্যমূলক ব্যবহার করতে হবে ও আইনি সহায়তা নিশ্চিত করতে হবে।’

ঝিনাইদহ পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া, জেলার সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পুলিশ ক্যাম্প, ফাঁড়ি ও ট্রাফিক বিভাগের অন্তত ৩০০ পুলিশ কর্মকর্তা।

Advertisement