‘নির্বাচিত হলে ভৈরবে ব্যাপক উন্নয়ন হবে’

Looks like you've blocked notifications!
গতকাল শনিবার বিকেলে কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় মিয়াবাড়ির মাঠে আয়োজিত কর্মিসভায় বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী মো. সায়দুল্লাহ মিয়া। ছবি : এনটিভি

নির্বাচিত হলে, শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় হলে আগামীতে ভৈরব উপজেলায় ব্যাপক উন্নয়নকাজ হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সায়দুল্লাহ মিয়া।

গতকাল শনিবার বিকেলে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সায়দুল্লাহ মিয়ার সমর্থনে আয়োজিত কর্মিসভায় এ কথা বলেন সায়দুল্লাহ মিয়া।

সভায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন।

কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. ফারুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী ও ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া।

এ সময় সায়দুল্লাহ মিয়া বলেন, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের দীর্ঘ রাজনৈতিক ও উন্নয়ন সহযোগী এবং বর্তমানে তাঁর সুযোগ্য সন্তান স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের পছন্দের ব্যক্তি হিসেবে উন্নয়ন কর্মকাণ্ডে জড়িত থেকে তিনি যথেষ্ট সম্মানের অধিকারী হয়েছেন। তাই এই (বৃদ্ধ) বয়সে তাঁর নির্বাচন করার ইচ্ছে ছিল না। কিন্তু দলীয় সিদ্ধান্তে এবং এমপি মহোদয়ের ইচ্ছায় নির্বাচন করতে হচ্ছে।

সায়দুল্লাহ মিয়া আরো বলেন, স্থানীয় সরকারের চারটি স্তর রয়েছে। জেলা পরিষদ, উপজেলা পরিষদ, পৌর পরিষদ ও ইউনিয়ন পরিষদ। এ চারটি স্তরের একের সঙ্গে অন্যের সঠিক সমন্বয় হলেই একটি এলাকার যথাযথ উন্নয়ন হয়। বিগত দিনে উপজেলা পরিষদে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান না থাকায় এখানে সঠিক উন্নয়ন হয়নি। তিনি নির্বাচিত হলে, শেখ হাসিনার নৌকা প্রতীকের বিজয় হলে আগামীতে ভৈরব উপজেলায় ব্যাপক উন্নয়নকাজ হবে বলে প্রতিশ্রুতি দেন তিনি।

কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানার সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মিসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা মো. সুলায়মান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব প্রেসক্লাবের সভাপতি মো. জাকির হোসেন কাজল প্রমুখ।