রত্নার ‘রত্ন’ ফিরবে না আর কখনো

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সামনে নিহত কোরবান সরদারের মা রত্না বেগমের আহাজারি। ছবি : এনটিভি

গোপালগঞ্জে বাসচাপায় কোরবান সরদার (১২) নামের এক প্রতিবন্ধী শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার এলাকায় গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা ১১টার দিকে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়ক পারাপারের সময় দ্রুতগামী বাসের চাপায় ঘটনাস্থলেই প্রতিবন্ধী শিশু শিক্ষার্থী কোরবান সরদার মারা যায়।

কোরবান টুঙ্গিপাড়ার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে। সে মালেক বাজার এলাকার প্রতিবন্ধী বিশেষ শিক্ষা স্কুল ও কারিগরি প্রশিক্ষণকেন্দ্রের প্রাক-প্রাথমিকের ছাত্র ছিল।

পুনর্বাসনকেন্দ্রের সেবিকা হালিমা বেগম বলেন, ১৫ দিন আগে মানসিক ও শারীরিক প্রতিবন্ধী কোরবানকে তার মা রত্মা বেগম এ পুনর্বাসনকেন্দ্রে ভর্তি করেন। পুনর্বাসনকেন্দ্রে থেকেই সে আমাদের স্কুলের প্রাক-প্রাথমিকে পড়াশেনা শুরু করে। শুক্র ও শনিবার আমাদের স্কুল বন্ধ থাকে। আজ বেলা ১১টার দিকে কোরবান পুনর্বাসনকেন্দ্র থেকে সবার অজান্তে বের হয়ে যায়। 

টুঙ্গিপাড়া থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান বলেন, নিহত প্রতিবন্ধী শিক্ষার্থীর লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।