ইয়াবা কেনাবেচা নিয়ে সংঘর্ষ, আহত ৩০

Looks like you've blocked notifications!
ইয়াবা কেনাবেচাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। ছবি : এনটিভি

ইয়াবা কেনাবেচাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার চর চারতলা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে চর চারতলা এলাকার মো. আলী (৩০), মো. সেজান (২৫) ও আবু বাক্কার (২৮) স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইয়াবা কেনাবেচা নিয়ে চর চারতলা এলাকার হাকির বাড়ির ইকবালের সঙ্গে একই এলাকার পাত্থর বাড়ির সজিবের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়ে হাতাহাতিতে লিপ্ত হয়। খবর পেয়ে হাকির বাড়ির লোকজন ও পাত্থর বাড়ির লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে সংষর্ষে নেমে পড়ে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কাঁদানে গ্যাস ও ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদ আলম জানান, পুলিশ কাঁদানে গ্যাস ছুঁড়ে ও ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।