শেরপুরে হুইপ আতিককে নাগরিক সংবর্ধনা

Looks like you've blocked notifications!
গতকাল বৃহস্পতিবার বিকেলে শেরপুর পৌর পার্কে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন হুইপ আতিউর রহমান আতিক। ছবি : এনটিভি

দ্বিতীয়বারের মতো হুইপের দায়িত্ব পাওয়ায় শেরপুর সদর আসনের সংসদ সদস্য আতিউর রহমান আতিককে সংবর্ধনা দিয়েছে শেরপুরের নাগরিক সংবর্ধনা কমিটি।

গতকাল বৃহস্পতিবার বিকেলে শেরপুর পৌর পার্কে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেরপুর সদর আসন থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য আতিউর রহমান আতিক একাদশ জাতীয় সংসদে পুনরায় হুইপের দায়িত্ব পেয়েছেন। এই দায়িত্ব পাওয়ায় শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট চন্দন কুমার পালকে আহ্বায়ক করে গঠিত নাগরিক সংবর্ধনা কমিটি এই সংবর্ধনার আয়োজন করে।

অ্যাডভোকেট চন্দন কুমার পালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা জানান নেতাকর্মীরা।

সংবর্ধনার জবাবে হুইপ আতিউর রহমান আতিক তাঁকে নির্বাচিত ও হুইপের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। এ ছাড়া তিনি শেরপুরের উন্নয়নে তাঁর অসমাপ্ত কাজ সমাপ্ত করার আশাবাদ ব্যক্ত করেন।

হুইপ বলেন, ‘আমার কথায়, আমার আচার-আচরণে এটা বোঝাতে চেষ্টা করেছি, শেরপুরের মানুষ একটু সম্মান চায়। মহামান্য রাষ্ট্রপতির আশীর্বাদ, মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী মায়ের আদর, বোনের স্নেহ দিয়ে এই শেরপুরের মানুষের পাঁচবারের নির্বাচিত প্রতিনিধি হিসেবে সদয় দৃষ্টি দিয়ে আমাকে বারবার ডেকেছেন।’

সংবর্ধনার আগে শেরপুর সদর মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে হুইপ আতিউর রহমান আতিককে ‘গার্ড অব অনার’ দেওয়া হয়।

এ ছাড়া বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ), স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ), চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ, প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধনা জানানো হয় হুইপ আতিককে।