Beta

সুনামগঞ্জে সুরঞ্জিত সেনগুপ্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন

০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৪

আজ মঙ্গলবার সকালে সুনামগঞ্জের দিরাই পৌরশহরে বিশিষ্ট রাজনীতিবিদ সুরঞ্জিত সেনগুপ্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়। ছবি : এনটিভি

বিশিষ্ট রাজনীতিবিদ, সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিনটি উপলক্ষে তাঁর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, শোকর‍্যালি, কালো ব্যাজ ধারণ, স্মরণসভাসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার সকালে সুরঞ্জিত সেনগুপ্তের জন্মস্থান সুনামগঞ্জের দিরাই পৌরশহরে সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের আয়োজনে এইসব কর্মসূচি পালন করা হয়।

সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রাঙ্গণ থেকে শোকযাত্রা বের হয়। এটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয় প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সুরঞ্জিত সেনগুপ্তের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

এরপর অনুষ্ঠিত হয় স্মরণসভা। সুরঞ্জিত সেনগুপ্ত স্মৃতি পরিষদের আহ্বায়ক বিশ্বজিত রায়ের সভাপতিত্বে এ সময় বক্তব্য দেন দিরাই পৌরসভার মেয়র মো. মোশাররফ মিয়া, দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, পৌর কাউন্সিলর সবুজ মিয়া, সদস্য জুয়েল মিয়া প্রমুখ।

সুরঞ্জিত সেনগুপ্ত ১৯৪৫ সালের ৫ মে সুনামগঞ্জের দিরাই উপজেলার আনোয়ারপুর গ্রামে জন্মগ্রহণ করেন এবং ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি আজকের দিনে তিনি মৃত্যুবরণ করেন।

Advertisement