Beta

সৈয়দপুরে নিজ খামারবাড়িতে স্বামী-স্ত্রী খুন

২৭ জানুয়ারি ২০১৯, ২২:৪৩

মোস্তফা আবিদ, নীলফামারী
নীলফামারীর সৈয়দপুরে নিজ খামার বাড়িতে নিহত নজরুল-সালমা দম্পতি। ছবি : এনটিভি

নীলফামারীর সৈয়দপুর উপজেলার খামারবাড়িতে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়েছেন খামারবাড়ির নৈশপ্রহরী। শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের সোনাপুকুর এলাকায়।

পুলিশ জানায়, পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) সাবেক কর্মচারী শেখ নজরুল ইসলাম (৬৫) তাঁর দ্বিতীয় স্ত্রী সালমা বেগমকে (৪৫) নিয়ে সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়া এলাকায় থাকতেন। খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় কিছু জমি ইজারা নিয়ে একটি গরু-ছাগলের খামার করেন তিনি। গত চারদিন ধরে স্ত্রী সালমাকে নিয়ে খামারবাড়িতে থাকছিলেন নজরুল।

নীলফামারীর সৈয়দপুরে নিজ খামার বাড়িতে নিহত নজরুল-সালমা দম্পতির স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

রোববার সকালে খামারবাড়িতে স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। এ সময় খামারবাড়ির নৈশপ্রহরী আবদুর রাজ্জাককেও কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। আহত রাজ্জাককে উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ঘটনাস্থল থেকে একটি বটি ও একটি দা উদ্ধার করা হয়েছে বলে জানিয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, ঘটনা তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, স্ত্রীসহ ভদ্রলোকের নিহতের ঘটনাটি অত্যন্ত হৃদয়বিদারক। আমরা আশা করছি, খুব দ্রুতই এর রহস্য উদ্ধার করতে পারব।

Advertisement