Beta

নিখিল ও আম্বিয়াসহ ছয়জনকে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা

২৪ জানুয়ারি ২০১৯, ১৭:৫৫

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ কার্যালয়ে জামায়াত-শিবিরে হামলায় নিহতদের পরিবার, খেলোয়াড়, শিল্পীসহ অন্যদের মাঝে অনুদানের চেক প্রদান করেন। ছবি : ফোকাস বাংলা

জামায়াত-শিবির কর্মীদের গুলিতে নিহত যুবলীগকর্মী জহিরুল হাসানের স্ত্রী এবং লোকসঙ্গীত শিল্পী ও বাংলাদেশ টেলিভিশনের সঙ্গীত পরিচালক সৈয়দ গোলাম আম্বিয়া ও সাবেক ভলিবল খেলোয়াড় শ্রী উপেন্দ্র নারায়ণ পালকে (নিখিল পাল) চিকিৎসা সহায়তাসহ ছয়জনকে আর্থিক সহযোগিতা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রী কার্যালয়ে এসব অনুদানের চেক প্রদান করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং এ তথ্য জানিয়েছে।

জামায়াত-শিবির কর্মীদের গুলিতে নিহত যুবলীগকর্মী জহিরুল হাসানের স্ত্রী বেগম জান্নাতুল ফেরদৌসকে পরিবারের ভরণপোষণের জন্য ১০ লাখ টাকা সহায়তা দেন প্রধানমন্ত্রী।

লোকসঙ্গীত শিল্পী ও বাংলাদেশ টেলিভিশনের সঙ্গীত পরিচালক সৈয়দ গোলাম আম্বিয়ার ক্যান্সার চিকিৎসার জন্য ২৫ লাখ টাকা আর্থিক সহায়তা দেন শেখ হাসিনা।

চিকিৎসা ও পরিবারের ভরণপোষণের জন্য সাবেক ভলিবল খেলোয়াড় শ্রী উপেন্দ্র নারায়ণ পালকে (নিখিল পাল) ৩০ লাখ টাকা অনুদান হিসেবে দেন প্রধানমন্ত্রী।

এ ছাড়া আরো তিনজনকে চিকিৎসার জন্য ৬১ লাখ টাকা অনুদান হিসেবে প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Advertisement