Beta

শেখ হাসিনা এখন অত্যন্ত শক্তিধর রাষ্ট্রনায়ক : আমু

১৫ জানুয়ারি ২০১৯, ২৩:৪৬

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অত্যন্ত শক্তিধর রাষ্ট্রনায়ক দাবি করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, আজকে বিশ্বের বুকে বাংলাদেশ মর্যাদাশীল একটি জাতি। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত শক্তিধর রাষ্ট্রনায়ক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

মঙ্গলবার বিকেলে ঝালকাঠির নলছিটিতে উপজেলা আওয়ামী লীগের দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক শিল্পমন্ত্রী আমু এসব কথা বলেন। স্থানীয় উপজেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠান হয়।

শেখ হাসিনার উন্নয়ন তেলে মাথায় তেল দেওয়া নয় মন্তব্য করে আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা আমু বলেন, আওয়ামী লীগের উন্নয়ন শুধু রাজধানীকেন্দ্রিক নয়, গ্রাম ও ইউনিয়ন ভিত্তিক উন্নয়ন। তৃণমূল থেকে শহর পর্যন্ত উন্নয়ন হয়েছে বলেই আজকে গ্রামীণ অর্থনীতি অত্যন্ত সুদৃঢ়। একদিকে চীন, ভারত অন্যদিকে আমেরিকার মতো বড় বড় দেশগুলোর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখে শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে তুলে দিয়েছেন বলেই আজকে সারা বিশ্ববাসী বলছে বাংলাদেশ উন্নয়নের রোলম্যাপ।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস লস্কর।

Advertisement