Beta

শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত

১৪ জানুয়ারি ২০১৯, ১০:২০ | আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯, ১১:০১

‘বন্দুকযুদ্ধে’ নিহত দুজনের মরদেহ পড়ে আছে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে। ছবি : এনটিভি

শরীয়তপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত ব্যক্তিরা আন্তজেলা ডাকাতদলের সদস্য।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির উজ্জামান জানান, গতকাল দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার দক্ষিণ দেওভোগ এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও পালং থানার পুলিশ। এ সময় ডাকাতদলের সদস্যরা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাতদলের সর্দার জাহাঙ্গীর আকন ও সদস্য রাসেল হাওলাদার ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ওসি জানান, নিহত দুজনের বাড়ি মাদারীপুর জেলায়। ডাকাত সর্দার জাহাঙ্গীর আকনের বাড়ি কালকিনি উপজেলায় ও রাসেল হাওলাদারের বাড়ি সদর উপজেলায়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলাসহ অন্য মামলা রয়েছে।

‘বন্দুকযুদ্ধে’ আহত হয়েছেন ডিবি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহাগ ও কনস্টেবল মো. রাসেল এবং পালং থানার কনস্টেবল মো. মাসুম শেখ। তাঁরা শরীয়তপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

Advertisement