Beta

সকালে সিলেট যাচ্ছেন মির্জা ফখরুলসহ ঐক্যফ্রন্টের নেতারা

১৪ জানুয়ারি ২০১৯, ০৮:৪০ | আপডেট: ১৪ জানুয়ারি ২০১৯, ১১:০২

ইউএনবি
গত ৮ জানুয়ারি রাজধানীর বেইলি রোডে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। ছবি : ফোকাস বাংলা

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা আজ সোমবার সিলেট আসছেন। সিলেট জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

ফখরুল হক জানান, সোমবার সকাল ১০টা ৪৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এসে পৌঁছবেন নেতৃবৃন্দ। এরপর হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করে ভোটের দিন সন্ত্রাসীদের গুলিতে নিহত সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সায়েম আহমদ সোহেলের কবর জিয়ারত করবেন। এরপর নিহত সুহেলের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে ভোটের দিন ক্ষতিগ্রস্ত  নির্বাচনী এলাকা পরিদর্শন করবেন এবং বিকেলে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

সিলেট সফরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের মধ্যে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর-উত্তম, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরউল্লাহ চৌধুরীসহ আরো কয়েকজন শীর্ষ নেতা আসার কথা রয়েছে।

গত ৮ জানুয়ারি বিকেলে রাজধানীর বেইলি রোডে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় জোটের স্টিয়ারিং কমিটির বৈঠকে জাতীয় সংলাপসহ তিন কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়। এরই অংশ হিসেবে ভোটের দিন ক্ষতিগ্রস্ত নির্বাচনী এলাকা পরিদর্শনে সিলেটে আসছেন শীর্ষ এই নেতারা।

Advertisement