Beta

‘অর্থসূচক’ সম্পাদকের মায়ের ইন্তেকাল

১৩ জানুয়ারি ২০১৯, ২৩:২৪

জোহরা আক্তার। ছবি : সংগৃহীত

দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমানের মা জোহরা আক্তার (৭৫) মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি ছিলেন জোহরা আক্তার। মৃত্যুকালে তিনি দুই ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরবপুর গাছতলাঘাটের জিয়াউর রহমানের বাবা মরহুম আব্দুস সামাদ ছিলেন অবসরপ্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা। জোহরা আক্তারের বড় ছেলে প্রকৌশলী জাকারিয়া স্বপন বাংলাদেশ রেলওয়ের যুগ্ম-সচিব এবং ছোট ছেলে সাংবাদিক জিয়াউর রহমান অর্থসূচক সম্পাদক। মেয়েরা সবাই শিক্ষকতা পেশায় জড়িত।

আজ রোববার বাদ জোহর ভৈরব শহরের কমলপুর দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসায় নামাজে জানাজা শেষে পৌর কবরস্থানে জোহরা আক্তারকে সমাহিত করা হয়।

জিয়াউর রহমানের মায়ের মৃত্যুতে ভৈরব টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিটেজেএ) সভাপতি আসাদুজ্জামান ফারুক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement