Beta

হাওর ও পার্বত্য জেলার উন্নয়নে বিশেষ উদ্যোগ নেব : পরিকল্পনামন্ত্রী

১১ জানুয়ারি ২০১৯, ১৯:৪১

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আজ শুক্রবার দক্ষিণ সুনামগঞ্জে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ছবি : এনটিভি

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমান সরকার দেশের সব জেলা ও উপজেলায় সুষম উন্নয়ন নিশ্চিত করতে কাজ করবে। তবে বিশেষ করে হাওর, পার্বত্য ও চরাঞ্চলের জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হবে। সব মানুষ যেন সরকারের উন্নয়নের সুফল পায় সেটি নিশ্চিত করাই সরকারের লক্ষ্য। এ ছাড়া চলমান যেসব মেগা প্রকল্প রয়েছে সেগুলোর কাজেও গতি বাড়ানো হবে।

আজ শুক্রবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ এলাকায় এসে স্থানীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন এম এ মান্নান।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পরিকল্পনামন্ত্রীকে প্রথমেই ফুল দিয়ে নেতা-কর্মী ও এলাকাবাসীর পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মতবিনিময়ের সময় বলেন, আমরা বাংলাদেশকে স্বাধীনতাবিরোধী শক্তির হাত থেকে চিরদিনের জন্য রক্ষা করতে চাই, যাতে দেশ পরিচালনার কোনো অবস্থাতেই স্বাধীনতাবিরোধীরা ক্ষমতায় আসতে না পারে।

সুনামগঞ্জ প্রসঙ্গে মন্ত্রী বলেন, সুনামগঞ্জে হাওরের ফসল রক্ষায় স্থানীয় সমাধান খোঁজা হবে। এমনিতে প্রথাগত পন্থায় বাঁধের কাজ হবে। কৃষকদের ফসল রক্ষায় প্রয়োজনীয় সব উদ্যোগ নেওয়া হবে। এ জন্য সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

সন্ধ্যায় পরিকল্পনামন্ত্রীকে উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষাবিভাগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। উপজেলার এফআইভিডিবি মিলায়তনে এই সংবর্ধনা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement