Beta

ফেনী গার্লস ক্যাডেটের প্রথম পুনর্মিলনী উদ্বোধন করলেন সেনাপ্রধান

১১ জানুয়ারি ২০১৯, ১৯:১৮

শুক্রবার প্রধান অতিথি হিসেবে ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। ছবি : আইএসপিআর

ফেনী গার্লস ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের তিন দিনব্যাপী প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করেছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।

আজ শুক্রবার দুপুরে সেনাপ্রধান কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছালে তাঁকে অভ্যর্থনা জানান কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মুনিম খান মজলিস। এরপর প্রধান অতিথি এক্স-ক্যাডেট অ্যাসোসিয়েশন অফ ফেনী গার্লস ক্যাডেট কলেজ পুনর্মিলনীর উদ্বোধন করেন এবং পুনর্মিলনী প্যারেডে সালাম গ্রহণ করেন।

কলেজ ক্যাম্পাসে বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের প্যারেড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন সেনাপ্রধান। পরে বর্তমান ও প্রাক্তন ক্যাডেটদের অংশগ্রহণে নারী জাগরণ নিয়ে একটি বর্ণাঢ্য প্রদর্শনী উপভোগ করেন তিনি। সেনাপ্রধান তাঁর বক্তব্যে ক্যাডেটদের সাফল্য ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আপ্যায়ন শেষে উপস্থিত সবার উদ্দেশে সেনাপ্রধান বক্তব্য দেন এবং এ কলেজের উন্নয়ন তহবিলে ৫০ লাখ টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাপ্রধানের সহধর্মিণীসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কমকর্তা, বেসামরিক কমকর্তাসহ প্রায় ৩০০ প্রাক্তন ক্যাডেট ও কলেজের বর্তমান ক্যাডেট, কুমিল্লা ক্যাডেট কলেজ, চট্টগ্রামের ফৌজদারহাট ক্যাডেট কলেজের বর্তমান ছাত্ররা উপস্থিত ছিলেন।

Advertisement