Beta

তেজগাঁওয়ে চলন্ত ট্রেনের ছাদে ছুরিকাঘাত

১০ জানুয়ারি ২০১৯, ২৩:১১

নিজস্ব সংবাদদাতা
রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত মনির। ছবি : এনটিভি

রাজধানীর তেজগাঁও এলাকায় চলন্ত ট্রেনের ছাদে আবারও ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই শ্রমিক আহত হয়েছে। আহতরা হলেন গুলিস্তান কাপ্তান বাজারের জুতার কারখানা শ্রমিক মো. মনির (২৫) ও মো. সাব্বির (১৯)।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটে। আহত দুইজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন আছে।

আহত দুজন কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার বাসিন্দা। বর্তমানে তাঁরা কাপ্তানবাজার একটি জুতার কারখানা শ্রমিক হিসেবে কাজ করেন ও সেখানেই থাকেন।

আহত সাব্বির জানান, ছুটি শেষ করে মনিরকে নিয়ে বাজিতপুর থেকে এগারো সিন্দুর ট্রেনের ছাদে করে ঢাকায় ফিরছিলেন। ঠিক সন্ধ্যার সাথে সাথে ট্রেনটি যখন তেঁজগাও অতিক্রম করে ছাদে থাকা চার থেকে পাঁচজন ছিনতাইকারী এসে তাদের কিছু না বলেই ছুরিকাঘাত করে। এতে সাব্বিরের উরুতে ও মনিরের পাজরে আঘাত লাগে।

সাব্বির আরো জানান, পরে ছিনতাইকারীরা তাঁর কাছে থাকা একটি মোবাইল নিয়ে যায়। ট্রেনের ছাদে থাকা বেশ কয়েকজন যাত্রীকে তারা আঘাত করে এবং তাদের কাছ থেকে টাকা নিয়ে যায় বলে মনির জানান। পরে কোনো মতে ওই অবস্থায় তাঁরা ছাদে থেকে হেঁটে হেঁটে ট্রেনের ইঞ্জিনের কাছে যান। ইঞ্জিন থেকে তাঁরা নেমে যান। পরে কোনো মতে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চলন্ত টেনের ছাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত দুই শ্রমিকের ঘটনাটি রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে। আহতদের মধ্যে মনিরের অবস্থা গুরুতর।

Advertisement