Beta

শরীয়তপুর-৩ আসনের বিএনপির প্রার্থী রিমান্ডে

১০ জানুয়ারি ২০১৯, ২১:১৯

আদালত প্রতিবেদক
অর্থপাচার ও সন্ত্রাসবিরোধী আইনের মামলায় শরীয়তপুর-৩ আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিয়া নুরুদ্দিন অপুকে আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। ছবি : সংগৃহীত

অর্থপাচার ও সন্ত্রাসবিরোধী আইনের মামলায় শরীয়তপুর-৩ আসনে বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মিয়া নুরুদ্দিন অপুর পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী এ আদেশ দেন।

মিয়া নুরুদ্দিন অপু বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক সহকারী একান্ত সচিব (এপিএস)।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার আনিসুর রহমান জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক আশরাফুল ইসলাম আসামি অপুকে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ডের আদেশ দেন।

মামলার নথি থেকে জানা যায়, ২০১৮ সালের ২৫ ডিসেম্বর রাজধানীর মতিঝিলের সিটি সেন্টার থেকে প্রায় সাড়ে আট কোটি টাকা এবং ১০ কোটি টাকার চেকসহ তিনজনকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা। এ ঘটনায় মতিঝিল থানায় অর্থপাচার ও সন্ত্রাসবিরোধী আইনে মামলা করে পুলিশ।

আসামিদের তথ্য অনুযায়ী, গত ৪ জানুয়ারি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অপুকে গ্রেপ্তার করে র‌্যাব-১। চিকিৎসকের ছাড়পত্র না পাওয়ায় এতদিন র‌্যাবের হেফাজতে সেখানে তাঁর চিকিৎসা চলে। অপুকে আজ আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হয়।

গত ২৪ ডিসেম্বর শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় গণসংযোগের সময় হামলার শিকার হয়ে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন অপু।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement