Beta

নরসিংদীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা, স্বামী ও ‘প্রেমিক’ আটক

০৭ জানুয়ারি ২০১৯, ২৩:২৩

সোমবার নরসিংদীর পলাশে শাহানাজ আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়। ছবি : এনটিভি

নরসিংদীর পলাশ উপজেলায় শাহানাজ আক্তার (২৪) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইসলামপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহানাজ আক্তার একই গ্রামের এরশাদুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী ও কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ।

পুলিশ বলছে, পরকীয়া সম্পর্কের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্র জানায়, এরশাদুল ইসলাম ডাঙ্গার চরকা টেক্সটাইলে শ্রমিক হিসেবে কাজ করেন। প্রায় ছয় মাস ধরে ওই দম্পতির মধ্যে অশান্তি দেখা দেয়। স্ত্রী শাহানাজ আক্তারের বিরুদ্ধে একই গ্রামের ফরহাদ মিয়ার সঙ্গে পরকীয়ার অভিযোগ তোলেন স্বামী এরশাদ। এ নিয়ে প্রায় সময়ই সংসারে ঝগড়া-বিবাদ লেগে থাকতো। সোমবার দুপুরে শাহানাজ আক্তারকে মোবাইলে কথা বলতে দেখে এরশাদ উত্তেজিত হয়ে যায়। ওই সময় ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে স্ত্রী শাহানাজকে গুরুতর জখম করেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে পরকীয়া সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহত গৃহবধূর স্বামী এরশাদুল ইসলাম ও প্রেমিক ফরহাদ মিয়াকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

Advertisement