Beta

ভৈরবে ব্যালট ছিনতাই, বিএনপির ২২ জনের বিরুদ্ধে মামলা

০২ জানুয়ারি ২০১৯, ২২:০৩

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে  বিএনপির ১২ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০ জনের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের তেয়ারীরচর গ্রামের জজ মিয়া নামের এক ব্যক্তি বাদী হয়ে নির্বাচনের তিনদিন পর মামলাটি করেন।

মামলায় তেয়ারীরচর গ্রামের নাসির মিয়া, দুধ মিয়া, হাবিব মিয়া, মজিবুর রহমান, জাকির হোসেন, আনিসুর রহমান, মজিদ মিয়া, রাজু মিয়া, মিজান মিয়া, মোস্ত মিয়া, সাচ্চু মিয়া, খোকন মিয়ার নাম উল্লেখ করে এদের সবাইকে বিএনপি নেতাকর্মী বলে দাবি করা হয়।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গত শনিবার রাতে প্রিজাইডিং কর্মকর্তা ব্যালট পেপার ও সিল নিয়ে তাঁর ভাতিজা উজ্জ্বলের বাংলাঘরে এলে বিএনপির কর্মীরা ব্যালট পেপার ছিনিয়ে নিতে চেষ্টা করে। এ সময় বাদীপক্ষের লোকজন নিয়ে বাধা দিলে তাদের মারধর করা হয়। পরে পুলিশ ধাওয়া করলে বিএনপির কর্মীরা পালিয়ে যায়। এ সময় বিএনপির কর্মীদের লাঠির আঘাতে কয়েকজন আহত হয়।

ভৈরব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহালুল খাঁন বাহার এ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনা তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement