Beta

গোলাম মাওলা রনির ওপর হামলার অভিযোগ

২৮ ডিসেম্বর ২০১৮, ২২:৪৭

কাজল বরণ দাস, পটুয়াখালী
হামলার পর গোলাম মাওলা রনিকে দ্রুত তাঁর বাসায় নেওয়া হয়। ছবি : সংগৃহীত

পটুয়াখালী-৩ (দশমিনা ও গলাচিপা) আসনে বিএনপির প্রার্থী গোলাম মাওলা রনির ওপর হামলা করেছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার সন্ধ্যায় গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে এ ঘটনা ঘটে।

বিএনপি প্রার্থী রনির দাবি, তাঁকে এলোপাতাড়ি পেটানো হয়েছে।

গলাচিপা থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মাগরিবের নামাজ আদায়ের জন্য গোলাম মাওলা রনি সন্ধ্যায় তাঁর উলানিয়ার বাসভবন সংলগ্ন বড় মসজিদে যান। সেখানে নামাজ আদায় শেষে বাসায় ফেরার পথে অন্ধকার থেকে তাঁর ওপর দুটি ডিম নিক্ষেপ করা হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা দুইজনের উপর হামলা করা হয়।

প্রত্যক্ষদর্শী শাকিল ও হুমায়ুন জানান, ঘটনার সময় গোলাম মাওলা রনি পাঞ্জাবির উপর একটি জ্যাকেট পরিহিত ছিলেন। একটি ডিম তাঁর জ্যাকেটের ওপর পড়ে ভেঙ্গে যায়। পরে রনি সেখান থেকে বাসায় চলে যান।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, গোলাম মাওলা রনির ওপর ডিম নিক্ষেপ করা হয়েছে। পরে তাঁর সঙ্গে কথা হয়েছে। তিনি নিরাপদে তাঁর বাসায় অবস্থান করছেন। কারা ডিম নিক্ষেপ করেছে তা এখনও জানা জায়নি।

এদিকে গোলাম মাওলা রনি জানান, নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার পরই তাঁর ওপর দুর্বৃত্তরা হামলা করে। তাঁকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করা হয়েছে বলে তিনি জানান।

Advertisement