Beta

ঝালকাঠিতে নৌকার নির্বাচনী কার্যালয়ে আগুন

২২ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৮

আজ শনিবার ভোরে ঝালকাঠির নলছিটি উপজেলার মধ্য গৌরীপাশা এলাকায় আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

ঝালকাঠির নলছিটি উপজেলায় আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ শনিবার ভোরে পৌরসভার মধ্য গৌরীপাশা এলাকায় ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নলছিটি পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্য গৌরীপাশা এলাকায় একটি নির্বাচনী কার্যালয় স্থাপন করে আওয়ামী লীগ। আজ সকালে স্থানীয়রা ওই কার্যালয়ে আগুন জ্বলতে দেখলে চিৎকার শুরু করে। পরে লোকজন এসে পানি ঢাললে আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু এর আগেই পুড়ে যায় কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্র। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নলছিটি থানা পুলিশ।

স্থানীয় বিএনপির নেতাকর্মীরা নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে বলে অভিযোগ করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির আহমেদ। এ ব্যাপারে বিএনপির কারো বক্তব্য পাওয়া যায়নি।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, আগুনের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement