Beta

ভোটে জিতলে যা করতে চান নায়ক ফারুক

০৮ ডিসেম্বর ২০১৮, ১৩:০১ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৬

আকবর হোসেন পাঠান নায়ক ফারুক। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

অবশেষে আওয়ামী লীগ থেকে আগামী একদাশ জাতীয় সংসদ নির্বাচনের চূড়ান্ত মনোনয়ন পেলেন আকবর হোসেন পাঠান ফারুক। ঢাকা-১৭ আসন থেকে তিনি লড়াইয়ের টিকেট পেয়েছেন।

এই আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদও মনোনয়নপত্র দাখিল করেছেন। তাঁর দল আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের শরিক।

আগামী নির্বাচনে নির্বাচিত হলে জাতীয় সংসদে চলচ্চিত্রের বর্তমান অবস্থা তুলে ধরবেন বলে জানিয়েছেন ফারুক। এনটিভি অনলাইনকে দেওয়ার এক সাক্ষাৎকারে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়ক বলেন, ‘আমাদের চলচ্চিত্রের অবস্থা খুব একটা ভালো নয়। অথচ  সামান্য  কিছু সহযোগিতা পেলে তা আবারও আগের মতো ভালো অবস্থায় ফিরবে। আমি আগামী নির্বাচনে জয়লাভ করলে জাতীয় সংসদে চলচ্চিত্রের অবস্থা তুলে ধরব। আমি বিশ্বাস করি, আমাদের প্রধানমন্ত্রী চলচ্চিত্রের এই অবস্থা থেকে আমাদের সহযোগিতা করবেন। চলচ্চিত্র অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। জাতি গঠনে ভূমিকা রাখে চলচ্চিত্র।’

নায়ক ফারুক আরো বলেন, ‘আমি জানতাম নেত্রী আমার ওপর আস্থা রাখবেন। আমার বিশ্বাস সত্য হলো। গতকাল সকালে দলের পক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করেন। পার্টি কার্যালয় থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বলেন।’

গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকেও নায়ক ফারুক আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সেই আসন থেকে দলের পক্ষে তাঁকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসনে নির্বাচন করতে বলা হয়।

রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত। ওই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন এইচ এম এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement