Beta

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে স্বাস্থ্যমন্ত্রীর অনুরোধ

২০ নভেম্বর ২০১৮, ১৫:৩০

নিজস্ব প্রতিবেদক
আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি : এনটিভি

নির্বাচনকালে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ মঙ্গলবার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন মোহাম্মদ নাসিম। সেখানে ১৪ দলের নেতারা ঘাতক দালাল নির্মূল কমিটি, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এবং মুক্তিযোদ্ধাদের সংগঠনগুলোর সঙ্গে বৈঠক করে।

এ সময় ১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিম বলেন, ‘বৈঠকে উপস্থিত সংগঠনগুলো নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে জয়ী করার লক্ষ্যে কাজ করবে।’ এ ছাড়া বিজয়ের মাস উপলক্ষে প্রতিটি উপজেলায় বিজয় মঞ্চ স্থাপন করা হবে বলেও জানান তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘যখনই নির্বাচন আসে বাংলাদেশে, তখনই দেখা যায় একটি অপশক্তি আমাদের সংখ্যালঘু ভাইবোনদের ওপর ভয়ভীতি সৃষ্টি করার চেষ্টা করে। তাদের অনেক সময় আঘাত করার চেষ্টা করে।’

মোহাম্মদ নাসিম আরো বলেন, ‘নির্বাচন কমিশনকে অনুরোধ করব আমাদের সংখ্যালঘু ভাইবোনরা যে সমস্ত জায়গায় আছেন, সেখানে যেন নিরাপত্তা ব্যবস্থায় জোর দেয়। আমরা অনুরোধ করব প্রশাসনকে, আইনশৃঙ্খলা বাহিনী যেন নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা করে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement