Beta

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মুক্তির দাবিতে মানববন্ধন

১০ নভেম্বর ২০১৮, ২১:৫৪

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদের মুক্তির দাবিতে আজ শনিবার মানববন্ধন করে সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম। ছবি : এনটিভি

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ সাংবাদিক ফোরাম। আজ  শনিবার দুপুরে শহরের আলফাত উদ্দিন স্কয়ারে জেলার গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অবিলম্বে সাংবাদিক শেরগুল আহমেদকে মুক্তির দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তারা। তা না হলে উপজেলা ও জেলার সাংবাদিকদের নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও তাঁরা জানান।

বক্তারা অভিযোগ করে বলেন, গণমাধ্যমকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে সরকার স্বাধীন মতপ্রকাশে বাধা সৃষ্টি করছে। সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেরগুল আহমেদ সাংবাদিকতার পাশপাশি একটি কলেজে অধ্যাপনা করেন, অথচ ঢাকার একটি ঘটনায় তাঁকে জড়িয়ে অযথা হয়রানি করার উদ্দেশে আটক করা হয়েছে।

মানববন্ধনে কথা বলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব, সাংবাদিক ফোরামের সভাপতি কুলেন্দু শেখর দাস, সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, সহসভাপতি সেলিম আহমদ তালুকদারসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

গত ৪ নভেম্বর সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেরগুল আহমেদকে ঢাকার পল্টনের একটি হোটেল থেকে নাশকতার অভিযোগে আটক করে পল্টন থানার পুলিশ। শেরগুল আহমেদ জেলা জাসাসের সভাপতি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement