Beta

পাল্লা দিতে গিয়ে একটি বাস খাদে, অন্যটি খেল ধাক্কা

১০ নভেম্বর ২০১৮, ২০:৩৮ | আপডেট: ১০ নভেম্বর ২০১৮, ২০:৪১

সিরাজগঞ্জে দুই বাসের দুর্ঘটনায় আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় যাত্রীবাহী দুটি বাস পাল্লা দিতে গিয়ে একটি খাদে পড়ে যায় ও অপরটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে উভয় বাসের অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।

গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে কামারখন্দের ভদ্রঘাট ৪ নম্বর ব্রিজ এলাকায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিন থেকে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক (ডিএডি) মো. আবদুল হামিদ জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী পিংকি পরিবহন ও ওরিন পরিবহনের দুটি যাত্রীবাহী বাস একটি আরেকটির সঙ্গে পাল্লা দিয়ে যাচ্ছিল। বাস দুটি ভদ্রঘাট এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাককে জায়গা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে পিংকি পরিবহনের বাসটি ব্রিজের নিচে পানিতে পড়ে যায় ও ওরিন পরিবহনের বাসটি রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খায়। এ দুর্ঘটনায় দুই বাসের অন্তত ২০ যাত্রী আহত হন।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছায়। পরে আহতদের উদ্ধার করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement