Beta

‘মাদক ব্যবসায়ীকে নিয়েই অস্ত্র উদ্ধার অভিযান, পরে বন্দুকযুদ্ধে নিহত’

১০ নভেম্বর ২০১৮, ১৫:৪৭

কক্সবাজারের জেলা সদর হাসপাতালের মর্গ। ছবি : এনটিভি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  জিয়াউল বশির শাহীন (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।  আজ শনিবার ভোর রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের দরগাপাড়া কবরস্থান এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাহীন মাদক ব্যবসায়ী ছিলেন বলে দাবি করেছে পুলিশ। এ ছাড়া ওই স্থান থেকে দেশীয় তৈরি তিনটি এলজি, ১৫ হাজার পিস ইয়াবা বড়ি, ১৮টি গুলি ও ১৩টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এ বি এম এস দোহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘টেকনাফ থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জিয়াউল বশির শাহীনকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রাতে তাঁকে রসুলাবাদ এলাকায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারের জন্য নিয়ে যায় পুলিশ। তখন আটক শাহীনকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে মাদক ব্যবসায়ীরা। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যান। কিন্তু আটক শাহীন গুলিবিদ্ধ হন। চিকিৎসার জন্য তাঁকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

নিহতের বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement