Beta

পল্লবীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা

০৯ নভেম্বর ২০১৮, ২৩:২৯

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর মিরপুরের পল্লবীতে মহিউদ্দিন খান মোহন (৪২) নামের এক ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় হাসান আলী (৪০) নামের আরেকজন গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আজ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে এলে সোয়া ১০টার সময় দায়িত্বরত চিকিৎসক মোহনকে মৃত ঘোষণা করেন। হাসান হাতে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে।

নিহত মোহন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আবদুর রশিদের ছেলে। তিনি মিরপুরের ১০ নম্বর সেকশনের ঝুটপট্টি এলাকায় থাকতেন।

নিহতের ভাগ্নে আল আমিন জানান, ১০ নম্বর সেকশনের ঝুটপট্টি সংলগ্ন পল্লবীর প্যারিস রোডের বাসার সামনে দাঁড়ানো অবস্থায় কে বা কারা মোহনকে গুলি করে। পেটে ও বুকে গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া চিকিৎসক মৃত ঘোষণা করে।

তবে এই হত্যাকাণ্ডে কারা কেন ঘটিয়েছে সে বিস্তারিত জানাতে পারেননি আল আমিন। নিহতের স্ত্রীর নাম শিখা। চার সন্তানের জনক ছিলেন মোহন।

এদিকে গুলিবিদ্ধ হাসান জানান, তিনি মিরপুর ১০ নম্বর সেকশনের একটি বেকারি থেকে মাল নিয়ে বিভিন্ন দোকানে বিতরণের কাজ করে থাকেন। ঘটনার সময় প্যারিস রোড এলাকায় হেঁটে যাওয়ার হঠাৎ কোথা থেকে একটি গুলি এসে তাঁর হাতে লাগে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  গুলিবিদ্ধ হাসান হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement