Beta

সুনামগঞ্জে বিকাশ এজেন্টকে জবাই

০৯ নভেম্বর ২০১৮, ১৭:৪৫

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় আজ শুক্রবার মো. তৌহিদ মিয়া নামের এক বিকাশ এজেন্টের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মো. তৌহিদ মিয়া (৩০) নামের এক বিকাশ এজেন্টের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে উপজেলার পূর্ব বাংলাবাজার ইউনিয়নে সড়কের পাশ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তৌহিদ ইউনিয়নের কলাউড়া গ্রামের অহিদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে স্থানীয় লোকজন সড়কের পাশে একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের চাচাতো ভাই অলি উল্লাহ জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে তৌহিদ জেলার ছাতক উপজেলায় যান। এরপর রাতে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। সকালে পরিবারের লোকজন খবর পান যে, বাংলাবাজার এলাকায় একটি লাশ পাওয়া গেছে। পরে আত্মীয়স্বজন সেখানে গিয়ে তৌহিদের লাশ শনাক্ত করেন।

পূর্ব বাংলাবাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জসিম উদ্দিন আহমদ রানা বলেন, তৌহিদ দীর্ঘদিন ধরে কুলাউড়া বাজারে বিকাশের এজেন্ট হিসেবে ব্যবসা করে আসছিলেন।  লাশের গলাকাটা ও শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান তিনি।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুশীল রঞ্জন দাস বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউনিয়নের বাঁশতলা গ্রাম থেকে শামীম আহমদ নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানান ওসি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement