Beta

সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা শুরু

২৪ অক্টোবর ২০১৮, ১৪:১০ | আপডেট: ২৪ অক্টোবর ২০১৮, ১৬:০২

নিজস্ব সংবাদদাতা
সিলেটের রেজিস্ট্রি মাঠে আজ বুধবার দুপুর থেকে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা শুরু হয়েছে। ছবি : এনটিভি

নিরপেক্ষ সরকারের দাবি আদায়, ভোটের আগে সংসদ ভেঙে দেওয়া, নির্বাচনে বিচারিক ক্ষমতা দিয়ে সেনা মোতায়েনসহ সাত দফা দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা শুরু হয়েছে।

আজ বুধবার দুপুর ২টায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে জনসভার অনুষ্ঠানিকতা শুরু হয়। সিলেট মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক ফারুক আহমদ কোরআন তিলাওয়াত করেন।

তবে এর আগেই দুপুর ১২টা থেকে জনসভাস্থলে আসতে শুরু করেন বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কানায় কানায় পূর্ণ হয়ে যায় সিলেট রেজিস্ট্রি মাঠ ও আশপাশের এলাকা।

সমাবেশ শুরুর আগে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা হজরত শাহজালাল (রহ.) ও শাহপরাণের (রহ.) মাজার জিয়ারত করেন। এরপর তাঁরা দুপুরের খাবার গ্রহণ শেষে জনসভায় যোগ দেন।

জনসভায় উপস্থিত আছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, সাবেক ছাত্রনেতা সুলতান মনসুর, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, এনামুল হক, খন্দকার আবদুল মুক্তাদির, সহপ্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান, বিএনপি চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবীর খান।

সিলেটের রেজিস্ট্রি মাঠে আজ বুধবার দুপুর থেকে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা শুরু হয়েছে। ছবি : এনটিভি

জাতীয় ঐক্যফ্রন্টের আজকের জনসভা থেকে সিলেট বিভাগের জনগণের কাছে নিজেদের দাবি ও লক্ষ্য-উদ্দেশ্য তুলে ধরা হবে। এ ছাড়া আগামী দিনে নিরপেক্ষ সরকারে অধীনে নির্বাচনসহ সাত দফা দাবির পক্ষে জনমত তৈরি করতে নেতাকর্মীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন।

এদিকে আজ সিলেটে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি ঘিরে বিএনপির নেতাকর্মীদের আটক করে পুলিশ। গতকাল রাতে নগরীর বিভিন্ন স্থান থেকে ১০ জনকে আটক করা হয় বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। এ ছাড়া বেশ কয়েকজনকে আটকের পর আবার ছেড়ে দেওয়া হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement