Beta

অ্যাটকো সভাপতির মুক্তির দাবিতে ভোলায় মানববন্ধন

২৩ ফেব্রুয়ারি ২০১৫, ১৭:৫২

মো. আফজাল হোসেন, ভোলা
অ্যাটকো সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে আজ সোমবার ভোলায় মানববন্ধন ও সমাবেশ করেছে ভোলা টেলিভিশন জার্নালিস্ট ফোরাম ও এনটিভির দর্শক ফোরাম। ছবি : এনটিভি

এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলীর মুক্তির দাবিতে ভোলায় মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। 

আজ সোমবার সকাল ১০টায় ভোলা শহরের সদর রোডে কে-জাহান মার্কেটের সামনে ভোলা টেলিভিশন জার্নালিস্ট ফোরাম ও এনটিভির দর্শক ফোরামের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

টেলিভিশন জার্নালিস্ট ফোরাম সভাপতি আহাদ চৌধুরী তুহিনের সভাপতিত্বে সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য দেন ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. সালাউদ্দিন হাওলাদার, মো. আমিরুল ইসলাম বাছেদ, টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সম্পাদক মো. আফজাল হোসন, চ্যানেল আই প্রতিনিধি হারুন-অর-রশিদ, মোস্তাক আহমেদ শাহীন, মাছরাঙ্গা প্রতিনিধি হাসিব রহমান, বাংলাভিশন প্রতিনিধি এইচ এম জাকির, ইউনুচ শরীফ, এশিয়ান টিভি প্রতিনিধি কামরুল ইসলাম, একুশে টিভি প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, দেশ টিভি প্রতিনিধি ছোটন সাহা, চ্যানেল ২৪ প্রতিনিধি আদিল হোসেন তপু, যায়যায়দিন প্রতিনিধি মো. ফয়েজ, ভোরের কাগজ প্রতিনিধি মো. নাহিদ, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মামুন, ব্যবসায়ী মো. আবুল খায়ের, মো. আলাউদ্দিন প্রমুখ। 

মানববন্ধন ও সমাবেশে সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ী, শিক্ষক, এনজিওকর্মীসহ বিভিন্ন পেশা-শ্রেণির মানুষ অংশ নেন। এ সময় বক্তারা মোসাদ্দেক আলীর মুক্তির দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন। 

 

Advertisement